রিমোটাস্কে কাজ করুন

রিমোটাস্ক একটি ওয়েবসাইট যেখানে আপনি কাজ করে অর্থোপার্জন করতে পারেন । এখানে বিভিন্ন টাস্ক করে দ্রুত আয় করার সম্ভব । কাজ করার জন্য কোন টাকা দিতে হয় না এবং অফিশিয়ালি ট্রেনিং এবং লাইভ সাপোর্ট দেওয়া হয় যেটা সম্পূর্ণ ফ্রী ।

রিমোটাস্কের (Remotasks) বৈশিষ্ট্য

কিভাবে জয়েন করতে হয়?

প্রথমেই এখানে অথবা নীচের বাটনে ক্লিক করে রিমোটাস্ক এ যাবেন এবং একাউন্ট করবেন । একাউন্ট করতে নীচের চেকবক্সে ক্লিক করে তারপর Sign Up With Google এ ক্লিক করবেন । অবশ্যই আপনার জিমেইল/গুগল একাউন্টে লগিন থাকতে হবে সেই ব্রাউজারে । এরপরে নীচের সেকশনে দেওয়া WhatsApp এর গ্রুপ লিংকে ক্লিক করে গ্রুপে জয়েন করুন । সেখানে পরবর্তী প্রসেস জানানো হবে ।

নীচের লিংকে ক্লিক করে WhatsApp এ জয়েন করুন

বিস্তারিত সকল বিষয় দেখুন নীচের ভিডিওতে

সাধারণ কিছু প্রশ্নোত্তর

সরাসরি ফ্রিল্যান্স মার্কেটপ্লেস না । তবে এটার বেস্ট পার্ট হচ্ছে জব রেডি ওয়েবসাইট । অর্থাৎ আপনি জয়েন করে দ্রুত কাজ শিখেই কাজ শুরু করতে পারবেন ।

ওয়েব রিসার্চ, ডাটা প্রসেসিং, ডাটা এন্ট্রি, 2D, 3D ইমেজ ও ভিডিও থেকে ডাটা লেবেলিং কাজ । চিন্তার কোন বিষয় কিছু । কাজ গুলোর জন্য রিমোটাস্ক থেকে অফিশিয়ালি ট্রেনিং দেওয়া হবে এবং এটা লাইভ ট্রেনিং ।

এটা ফিক্সড নয় । কাজের উপরে নির্ভর করে । কতটুকু সময় দিচ্ছেন, কি কাজ করছেন তার উপরে ওভার অল নির্ভরশীল । তবে পার্ট টাইম সময় দিলেও বেশ ভাল পরিমান উপার্জন সম্ভব ।

অনলাইন ক্যারিয়ারে আগ্রহী হতে হবে এবং কম্পিউটার/ল্যাপটপ থাকতে হবে । প্যাশন এবং চাহিদা না থাকলে সম্ভব না । কারণ অর্থোপার্জনের জন্য ধৈর্য ধরে আপনাকে কাজ করে যেতে হবে ।

ট্রেনিং গুগল মিটে হবে, প্রতি সোম-শুক্র, দুপুর ১২-৭ টা পর্যন্ত । রেগুলার ট্রেনিং এবং লাইভ সাপোর্ট থাকবে । এই সময়ে যেকোন প্রবলেম থাকলে ট্রেইনার এর মাধ্যমে হেল্প নিতে পারবেন ।

এই ওয়েবসাইটের সমস্ত সম্পূর্ণ ফ্রী । কাজ করা থেকে লাইভ ট্রেনিং এবং সাপোর্ট কোন কিছুর জন্যই আপনাকে টাকা দিতে হবে না । সব কিছুই কোম্পানি থেকে এরেঞ্জ করা হয় । অর্থাৎ আপনার বেসিক রিকুয়্যারমেন্ট ফুলফিল হলেই কাজ শুরু করতে পারবেন ।

This will close in 0 seconds